তারিখ : ২৪ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শ্রেষ্ঠ শিক্ষক পদক প্রাপ্ত আমিনুল ইসলাম আঞ্জু

নান্দাইলে শ্রেষ্ঠ শিক্ষক পদক প্রাপ্ত আমিনুল ইসলাম আঞ্জু  
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আগামী ১৯শে এপ্রিল প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি পদ প্রার্থী শিক্ষক নেতা আমিনুল ইসলাম (আঞ্জু)। তিনি নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। বিগত ২০১৬ সনে শ্রেষ্ঠ শিক্ষক পদক পুরষ্কার প্রাপ্ত হয়েছেন।

এছাড়া তিনি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি সংগঠনের পাশে থেকে শিক্ষক নেতা হিসাবে বেশ সুপরিচিত লাভ করেন। বর্তমান সরকারের দূর্নীতি মুক্ত শিক্ষাঙ্গন প্রতিষ্ঠায় বিশেষভাবে সহযোগীতা করে যাবেন বলে তিনি জানান।

শিক্ষা জাতির মেরুদন্ড আর প্রাথমিক শিক্ষা গ্রহন হচ্ছে শিক্ষার মুলভিত্তি। তাই প্রাথমিক শিক্ষার উপর গুরুত্বারোপ বৃদ্ধির জন্য প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের বিশেষভাবে শিক্ষাদান করে জাতির ভিত্তি শক্তিশালী করতে সকলকে সহযোগীতা করার আহ্বান জানান এবং ১৯শে এপ্রিল সভাপতি পদে ভোট প্রদান করে তার বিজয় ঘোষণা করার জন্য সকলের দোয়া কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই