তারিখ : ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগরে জেলার প্রথম মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে বুধবার ৩তলা বিশিষ্ট মডেল মসজিদের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। প্রতিটি জেলায় ও উপজেলায় একটি করে ৫শত ৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় জেলার প্রথম উপজেলা হিসেবে রাণীনগর উপজেলায় ৩তলা বিশিষ্ট এই মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

নওগাঁর গণপূর্ত বিভাগ ১৬ কোটি টাকা ব্যয়ে এই মডেল মসজিদটি নির্মাণ করছে। এদিন দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংষদ সদস্য ইসরাফিল আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, নওগাঁর বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হাছানুর আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রমুখ।

এছাড়াও উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, ইসলামিক ফাউন্ডেশনের সকল কর্মকর্তা-কর্মচারী, উপজেলার সকল মসজিদের ইমাম, স্থানীয় রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মেসার্স মাছুমা বেগম ঠিকাদার প্রতিষ্ঠান হিসেবে কাজ পেয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই