তারিখ : ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বৈশাখী উৎসবে বর্ণিল আয়োজন

নওগাঁয় বৈশাখী উৎসবে বর্ণিল আয়োজন
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
নতুন বছর ১৪২৬ বরনে নওগাঁতেও ছিল বর্ণাঢ্য আয়োজন। বোরবার সকালে শুরুতেই জেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের জিলা স্কুল চত্ত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

শোভাযাত্রাটিতে নেতৃত্ব দেন সদর আসনের এমপি নিজাম উদ্দিন জলিল জন। এছাড়াও অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুমপার ইকবাল হোসেন পিপিএমসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শোভাযাত্রাটিতে শহরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ বর্ণিল ব্যানার, ফেস্টুন ও বাহারী সাজে অংশ গ্রহন করে। মঙ্গল শোভাযাত্রাটিতে শহরের কয়েক হাজার সংস্কৃতিমনা মানুষ অংশ গ্রহণ করে। পরে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের বাসভবনে পান্তা খাবার বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই