তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

ভালুকায় ফিসারী মালিক শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ কার্যকরী সভাপতি মৎস্যচাষী লুৎফে ওয়ালী রব্বানী ওরফে অলিকে (৪০) ফিসারী সংলগ্ন নিজ বাসা থেকে ধরে নিয়ে একদল স্বসশত্র দুর্বৃত্ত মারপিট করে গোয়ারী মধ্যপাড়া আঃ রাজ্জাকের বাড়ীর পিছনে আজাদ ঢালীর ধানক্ষেতে ফেলে যায়।

গুরুতর আহত অবস্থায় সোমবার ভোরে এলাকাবাসী ও পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানেও কোন উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

বিরুনিয়া ইউনিয়নের গোয়ারী ২ নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম জানান বিরুনিয়া ইউনয়নের চেয়ারম্যান রিদওয়ান সরোয়ার রব্বানী ১৪ এপ্রিল রোববার রাত অনুমান ২ টার দিকে তাকে মোবাইল ফোনে জানান চেয়ারম্যানের ছোট ভাই অলিকে দুর্বৃত্তরা নীলের টেক আমরি বিল ফিসারী সংলগ্ন নিজবাসা থেকে ধরে নিয়ে গেছে। খবর পেয়ে তিনি ৩ নং ওয়ার্ড মেম্বার আজিজুল হক, ছেলে মেহেদী হাসান অপু সহ এলাকার লোকজন নিয়ে টর্চের আলোর সাহায্যে অলিকে বিলের চারিদিকে খোঁজা খোজি শুরু করেন। চেয়ারম্যান ঘটনাটি থানায় জানালে কিছুক্ষনের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সাথে তারাও খোজাখোজি শুরু করেন।

রফিকুল মেম্বার জানান তিনি নিলের টেক হতে গোয়ারী মধ্যপাড়া যাওয়ার পথে চুলোয়ার খালের উপর বাঁশের সাঁকোতে টর্চের আলোতে রক্ত দেখতেপান। মধ্যপাড়া এসে গোয়ারী গ্রামের জনৈক বুলবুল ঢালীর মাকে কতগুলি ছালার ব্যাগ সহ দেখতে পান ওই স্থানে এত রাতে ওউ স্থানে থাকার কারন জিজ্ঞেস করলে তিনি পাশ কাটিয়ে যান। পরে রফিকুল মেম্বার মোবাইলে বুলবুল ঢালীর সাথে কথা বলে অলির অবস্থান জানতে পেরে পুলিশ নিয়ে ধানক্ষেত থেকে মুমুর্ষ অলিকে রক্তাক্ত অবস্থায় ১৫ এপ্রিল সোমবার ভোর অনুমান ৬টার দিকে  উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ সময় ঘটনা স্থল হতে ২ টি দা, কয়েকটি লোহার রড, ২ টি বাঁশের চুক্কি, ১ টি মানি ব্যাগ ও একটি ষ্ট্যাপ উদ্ধার করে।

অলির বড় ভাই রিদুয়ান চেয়ারম্যান জানান গোয়ারী ওহোর উদ্দীন ঢালীর ছেলে বুলবুল ঢালী শতাধিক সশস্ত্র লোকজন নিয়ে হত্যার উদ্দেশ্যে তার ভাইকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে জখম করে মুমুর্ষ অবস্থায় ধানক্ষেতে ফেলে যায়।

স্থানীয় চেয়ারম্যান রিদওয়ান সারোয়ার রব্বানী জানান, লুৎফে ওয়ালী রব্বানী ওরফে অলি তার সহোদর ছোট ভাই। বুলবুল ঢালীর সাথে মাছের খামার নিয়ে বিরোধের জের হিসেবে এই ঘটনা ঘটেছে। চারদিন আগেও তার মাছের খামারের একটি ঘর কুপিয়ে ভাঙচুর ও তাকে ব্যাপক মারধর করে খামারে ফেলে রেখে যায়। বুলবুল পূর্বপরিকল্পিত ভাবে তার ভাইকে হত্যা করে মাছের খামারটি দখল করতে চাইছে। এ ব্যাপারে মামলার পস্তুতি চলছে। এ ঘটনায় আবুল কালাম ও রউফ নামে দুইজনকে পুলিশ আটক করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই