তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বেনাপোলে বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
[ভালুকা ডট কম : ১০ মে]
যশোরের বেনাপোলের সবার প্রিয় বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান আর নেই। তিনি শুক্রবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ........... রাজেউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, ৭ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মরহুম বজলুর রহমান বেনাপোল নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্ব মাষ্টার মোঃ শহীদুল্লা’র বড় ভাই।

জুম্মা নামাজের পর দৌলতপুর নিজ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়ার পর জানাজা শেষে মসজিদের পাশে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি চৌকস দল মরহুম বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমানের গার্ড অব অনার প্রদান করেন। এ সময় মরহুমের রুহের মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করেন। গার্ড অব অনার অনুষ্ঠানে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মৌসুমী জেরীন কান্তা উপস্থিত ছিলেন।

জানাজা নামাজে অংশ নেন বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী আলহাজ্ব শামছুর রহমান,  বেনাপোল নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্ব মাষ্টার মোঃ শহীদুল্লাহ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন, পুটখালি ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, যশোর সেচ্ছা সেবক লীগের নেতা লুৎফুল কবীর বিজু, আবুল মোড়ল, অহিদুজ্জামান দুদু, আলতাফ হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই