তারিখ : ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন

রাণীনগরে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২০ মে]
নওগাঁর রাণীনগরে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪০তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর দুইদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রাণালয়ের পৃষ্ঠপোষকতায় এই মেলা অনুষ্ঠিত হচ্ছে। নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। মেলায় উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি মাদ্রাসা ও ২টি কলেজ অংশগ্রহণ করছে। দুইদিন ব্যাপী মেলা শেষ হবে আগামীকাল মঙ্গলবার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই