তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঈদ উপলক্ষে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

ভালুকায় ঈদ উপলক্ষে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ মে]
পবিত্র ঈদ ফিতর উলপক্ষে বৃহস্পতিবার দুপুরে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় হতদরিদ্র মানুষের মাঝে বিশিষ্ট সমাজ সেবক,দ্বানবীর হাজী বেলাল ফকির প্রায় একহাজার ৫শতজন হতদরিদ্র মানুষের মাঝে মাথা পিছু ৫কেজি করে চাল বিতরণ করা হয়। আগামী সোমবার পর্যন্ত মোট ৩০মেট্রিক টন চাল বিনা মুল্যে বিতরণ করা হবে।

চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন হাজী বেলাল ফকির,ইউপি সদস্য দেলোয়ার হোসেন, খলিলুর রহমান,স্থানীয় আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সোহেলুর রহমান, শফিকুল ইসলাম,মকবুল হোসেন,তোফাজ্জল হোসেন,আনোয়ার হোসেন,সাইফুল ইসলাম,জাহঙ্গীর আলম ও মোখলেছুর রহমান। সোমবার হবিরবাড়ি ইউনিয়নের সাইনবোর্ড,ঝালপাঁজা প্রাথমিক সরকারী বিদ্যালয়, মনোহরপূর সরকারী প্রাথমিক বিদ্যালয়,খন্দকারপাড়া,জীবন তালা ও চেচুয়ার মোড় এলাকায় হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ করা হয়।

হাজী বেলাল ফকির জানান, আমি ১৯৯৫সাল থেকে প্রতি ঈদে দরিদ্রদের মাঝে বিনা মূল্যে বিভিন্ন সামগ্রি বিতরণ করছি। ঈদ ছাড়াও অসহায় মানুষকে সহযোগীতা করি, এ ধরনের সহযোগীতা করতে পারলে মনে শান্তি পাই। মানুষকে কিছু দিতে পারলে আমি মানসিক তৃপ্তি পাই। বিভিন্ন দুর্যোগের সময় আমি মানুষে পাশে সহযোগিতা হাত বাড়িয়েছি। মানুষের সহযোগিতা করাই আমার ধর্ম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই