তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল

নান্দাইলে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল  
[ভালুকা ডট কম : ০১ জুন]
ময়মনসিংহের নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সম্মানে বহুল প্রচারিত মাসিক অর্থ বিকাশ পত্রিকা ও সেবাধর্মী প্রতিষ্ঠান স্বাধীন ফাউন্ডশনে’র উদ্দ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শূক্রবার নান্দাইল প্রেসক্লাব (চৌরাস্তা) মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভুইয়ার সভাপতিত্বে  আলোচনা সভায় মাসিক অর্থ বিকাশের সম্পাদক ও প্রকাশক, স্বাধীন ফাউন্ডেশনের মহা সচিব, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ড. শেখ জাহাঙ্গীর আলম বুুলবুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ও শহীদ স্মৃতি সরকারি কলেজের অধ্যাপক আবুল কাশেম, পীরে কামেল হযরত মাও. আব্দুল কদ্দুছ, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমিনুল ইসলাম আঞ্জু, বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারী কামরুজ্জামান খান গেনু, নান্দাইল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক ইলিয়াছ উদ্দিন ফকির রঞ্জু, নিভিয়া ঘাটা মাদ্রাসার শিক্ষক মাও. ইসলাম উদ্দিন, মাও. হাবিবুর রহমান হাবীব, উলুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখসাদী আহম্মদ, প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আমিনুল হক, মফস্বল সাংবাদিক ফোরামের সেক্রেটারী বিল্লাল হোসেন, নতুন সময়টিভি এসএম রুহুল আমিন, চ্যানেলসিক্স শাহারুল ইসলাম, রফিকুল ইসলাম রফিক, মঞ্জুরুল হক মঞ্জু, এহতেশামুল হক শাহীন, রমজান আলী, শাহাজাহান ফকির, কবি এনইউ আহম্মদ, সহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সূধীজন উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ইফতারপূর্ব দেশ-জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই