তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিবন্ধীর বাড়ী পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

ভালুকায় প্রতিবন্ধীর বাড়ী পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি
[ভালুকা ডট কম : ০৭ জুন]
০৬ জুন বৃহস্পতিবার রাতে ভালুকার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা উত্তর পাড়ায় শারিরিক প্রতিবন্ধী হারুনুর রশীদের বাড়ীতে আগুন লেগে ২টি ঘর গরু ছাগল সহ মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

জানাযায় বৃহস্পতিবার গভীর রাতে সকলে ঘুমিয়ে পরলে হারুনের বাড়ীর একটি ঘরে আগুন লেগে যায়। এ সময় দুইটি ঘরের ৬ টি রোমের সম্পুর্ণ মালামাল পুরে ভষ্মিভূত হয়। আগুন লাগা টের পেয়ে আশ পাশের লোকজন এসে প্রতিবন্ধী সহ লোকজনদের ঘরথেকে বের করে আনে। গোয়াল ঘরে থাকা ২ টি গরু, ৯ টি ছাগল ও ১৫/২০ টি হাঁস মুরগী পুড়ে মারা যায়। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টা টালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলে আশ পাশের ঘরগুলি আগুনের হাত থেকে রক্ষা পায়।

শুক্রবার সকালে ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদার ব্যাক্তি গত উদ্যোগে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ৩ বান টিন ও ১ বস্তা(৫০) কেজি চাল প্রদান করেন। এ সময় তিনি জানান আগুনে ওই পরিবারের প্রায় ১০ লাখ টাকার মালামাল ক্ষতি সাধিত হয়েছে। ভালুকা ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানায় বৈদ্যুতিক সর্টসার্কিট হতে সম্ভবত আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে তাদের ধারনা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই