তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
[ভালুকা ডট কম : ১২ জুন]
ভালুকায় যাত্রীবাহি বাসচাপায় একজন হেফজ্ পড়ূয়া শিশুসহ দুইজন নিহত হয়েছে। ঘটনা দুটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ও সোমবার রাতে পৌরসভার কলেজপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রাস্তা পারাপরের সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা এলাকায় ৬ পারা কোরআনের হাফেজ শাখাওয়াত হোসেনকে (১১) ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত শাখাওয়াত গফরগাঁও উপজেলার উথুুরী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

অপরদিকে সোমবার রাত ৯ টায় ভালুকা ডিগ্রী কলেজের সামনে একই সড়কে মোটরসাইকেলে ইউটার্ণ করার সময় ঢাকাগামী শ্যামলী বাংলা পরিবহণের একটি যাত্রীবাহিবাস মিজানুর রহমান লাবু মিয়া (৪৮) নামে এক গার্মেন্ট ব্যাবসায়ীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন । নিহত মিজানুর রহমান লাবু মিয়া ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের দেয়ালিয়া পাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই