তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু
[ভালুকা ডট কম : ১৯ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ শুরু হয়েছে। বুধবার নান্দাইল পৌরসভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নে মোট ১৪টি ভেন্যুতে এ টুর্ণামেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। প্রতি ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয় থেকে ছাত্র/ছাত্রীরা পৃথক পৃথক দুটি দলে খেলায় অংশ গ্রহন করছে।

প্রতি ইউনিয়ন থেকে একটি বালক ও একটি বালিকা দল পরবর্তী পর্যায়ে উপজেলায় অংশ গ্রহন করবে। বিভিন্ন ভেন্যুতে উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, সকল সহকারী শিক্ষা অফিসার ও শিক্ষক নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রথম পর্যায়ের খেলা শুরু হয়।

গাংগাইল ইউনিয়ন ভেন্যুতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী আতাউল করিম বাবুল, শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম আঞ্জু  নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের ইউনিয়ন পর্যায়ের খেলার উদ্বোধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই