তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জাতীয় ভিটামিন এ ক্যাম্পেইন’র উদ্বোধন

সখীপুরে জাতীয় ভিটামিন এ ক্যাম্পেইন’র উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ জুন]
সারাদেশের ন্যায় টাঙ্গাইলের সখীপুরেও জাতীয় ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো দিবসের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপজেলা স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরামের সাধারণ সম্পাদক, নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, ডা. নাজমুল হাসান মাসুদ, সিনিয়র ষ্টাফ নার্স নাজমুন নাহার রানু, নার্স মাছুদা আক্তার,মুরাদীয়া পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

একই দিনে দিনব্যাপি উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন বিভিন্ন বাসষ্ট্যান্ডে ৬ থেকে ১১ মাস বয়সী সকল শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

এছাড়াও শিশুর বয়স ৬ মাস পূর্ণ হলে মায়ের দুধের পাশাপাশি শিশুকে ঘরে তৈরি সুষম খাবার খাওয়ানোসহ অন্যান্য পুষ্টি বার্তা প্রচার করা হবে। বাদপড়া শিশুদের ক্যাম্পেইনের পর আরো চারদিন ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই