তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না- খাদ্যমন্ত্রী

আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারেনি ভবিষ্যতেও পারবে না- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি
[ভালুকা ডট কম : ২৪ জুন]
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। তবে যতই ষড়যন্ত্র হয়েছে, দল ততই উজ্জ্বল হয়েছে। যত ষড়যন্ত্রই হোক, আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারেনি, ভবিষ্যতেও পারবে না।

রবিবার বিকেলে নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জিরোপয়েন্ট মুক্তমঞ্চে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। দেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের প্রতিষ্ঠা, স্বাধীনতা, মুক্তিযুদ্ধসহ গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লড়াই-সংগ্রামে দলটির গৌরবোজ্জ্বল ইতিহাস তুলে ধরে মন্ত্রী আরও বলেন, শোষিত-বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্য নিয়েই আওয়ামী লীগ গড়ে ওঠে। সে লক্ষ্য পূরণও হয়েছে। বাংলাদেশের ইতিহাসে যা কিছু প্রাপ্তি, তা আওয়ামী লীগের মাধ্যমেই হয়েছে। প্রতিটি অর্জনে আওয়ামী লীগই বাংলার মানুষকে কিছু দিয়েছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, তখনই মানুষ কিছু পেয়েছে। এর বাইরে যারা ক্ষমতায় এসেছে, তারা দেশকে কিছুই দিতে পারেনি।

দলীয় নেতাকর্মীদের সততা, ত্যাগ ও বঙ্গবন্ধুর আদর্শে কাজ করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের সততা ও বঙ্গবন্ধুর আদর্শে দেশ-জাতির জন্য নিবেদিতপ্রাণ হতে হবে। মানুষের অধিকার আদায় করতে গিয়ে চারটি সামরিক সরকারের বিরুদ্ধে আওয়ামী লীগকে আন্দোলন-সংগ্রাম করতে হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী। এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরুল হক মাষ্টার, আব্দুল আমিন, উপজেলা কৃষকলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাজেদুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বারী শাহ্ চৌধুরী (বাবু চৌধুরী), বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শামসুজ্জামান।

এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি সাপাহার উপজেলা প্রশাসনের সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবীলের অর্থ বিতরণ সহ শিল্পকলা একাডেমীর ২য় তলার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই