তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৫ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।উপজেলার সফিপুর আনসার একাডেমীর ভেতর থেকে মঙ্গলবার সকালে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।নিহত আনসার সদস্য হলো খুলনা জেলার তেরখোদা উপজেলার রসুনদাড়িতলা এলাকার মৃত সাইফউদ্দিনের ছেলে আনিসুর রহমান(৪৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোমবার সন্ধ্যায় ডিউটি করতে বাসা থেকে বের হয়ে যায় আনিসুর। স্ত্রী হোছনেআরা ইয়াছমিনের সাথে রাত ৩টার দিকে শেষ কথা হয় মুঠোফোনে।তারপর থেকে মোবাইল ফোন বন্ধ ছিল।সকালে আনসারের এক সদস্য একাডেমীর ভেতর  বনাঞ্চলে একটি গজারী গাছে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়।পুুলিশ ঘটনা স্থলে গিয়ে বেলা সাড়ে ১০টার দিকে গলায় গামছা পেচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই