তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে জীবনের নিরাত্তা চেয়ে সাংবাদিকের জিডি

সখীপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি,জীবনের নিরাত্তা চেয়ে থানায় জিডি
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সখীপুর প্রতিনিধি,সখীপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমানকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। এ ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে সখীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই সাংবাদিক।

জিডি সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের কীর্ত্তণখোলা গ্রামের জমি নিয়ে নিয়ে বিরোধে সাংবাদিক মতিউর রহমানকে একই গ্রামের মৃত একিন আলীর ছেলে আবু হানিফ মিয়া অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। পরে জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক মতিউর রহমান আবু হানিফ মিয়ার বিরুদ্ধে সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে সাংবাদিক মতিউর রহমান বলেন- আবু হানিফ মিয়া প্রকাশ্যে আমাকে অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিলে আমি জীবনের নিরাপত্তার জন্য থানায় ডায়েরি করেছি।সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন- থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই