তারিখ : ১৭ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মত বিনিময়

কালিয়াকৈরে সাংবাদিকদের সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মত বিনিময়
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
সাংবাদিকদের দেশ ও  জাতির  কল্যানে কাজ করার আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  এ্যড ভোকেট আ ক ম মোজাম্মেল হক। মন্ত্রী শনিবার সকালে মৌচাক জাতীয় স্কাউট প্রশিক্ষন কেন্দ্রে কালিয়াকৈর প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যকরি কমিটির সাথে মত বিনিময় সভায় ওই আহবান জানান।

এসময় মন্ত্রী বলেন আমি সব সময় প্রস্তত রয়েছি অন্য চেয়ারে বসার জন্য। এক চেয়ারে সারাজিবন থাকবো  সেই ইচ্ছা আমার নেই। অর্থাৎ এক পদেই সারা জিবন থাকবো তা নয়। ওই পদে অন্যজনকেও সুযোগ দিতে হবে। এসময় মন্ত্রী সাংবাদিকদের মানউন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে মন্ত্রী কালিয়াকৈর প্রেসক্লাব ভবন করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা, নির্বাহী সদস্য সরকার আব্দুল আলীম, সাধারন সম্পাদক মাহবুব হাসান মেহেদী, সহ-সভাপতি ইমরাত হোসেন, যুগ্ম সম্পাদক  শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর, কোষাধক্ষ শোয়েব মৃধা, সাগর আহম্মেদ, আলহাজ হোসেন, তুহিন মোল্লা, শাহ আলম সিকদার, আফসার খান বিপুলসহ কার্যনির্বাহী কমিটির সদস্য প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই