তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের শার্শা উপজেলা ইউনিট গঠন

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের শার্শা উপজেলা ইউনিট গঠন
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
শনিবার সকাল ১১টায় শার্শার উপজেলার নাভারণে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের শার্শা উপজেলা ইউনিট গঠনে উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু।

সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা আনোয়ারুল ইসলাম নান্টু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, সহ-সভাপতি তহিদ মনি, সাধরন সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, যুগ্ম-সাধরন সম্পাদক বিএম ফারুক, সাংগঠনিক সম্পাদক মালেকুজ্জামান কাকা। আরো বক্তব্য রাখেন, আসাদুজ্জামান নয়ন, জয়নাল আবেদীন প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, মাঠ পর্যায়ে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নাই। কোন রাজনৈতিক লেজুর বৃত্ত নয়। সাংবাদিকদের রুটিরুজির অধিকার সংরক্ষনে যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে।

সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে মোঃ ওসমান গনিকে শার্শা উপজেলা ইউনিট প্রধান ও আসাদুর রহমানকে ডেপুটি ইউনিট প্রধান করে ২৩ সদস্য বিশিষ্ট একটি উপজেলা ইউনিট কমিটি গঠন করা হয়েছে।কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে, কার্য নির্বাহী সদস্য আব্দুর রহমান, নজরুল ইসলাম, আসাদুজ্জামান নয়ন, জসিম উদ্দিন, মিলন কবীর, সাধারন সদস্য মনিরুল ইসলাম মনি, আহম্মাদ আলী খোকন, শহিদুল ইসলাম, জয়নাল আবেদীন, সেলিম আহমেদ, এবিএস রনি, খোরশেদ আলম, মাহবুব আলম শাহিন, ইকরামুল ইসলাম, সাইফুজ্জামান মন্টু, রফিকুল ইসলাম, সেলিম হোসেন আশা, এএইচএম রায়হান, নাজিম উদ্দিন জনি, জুলফিকার আলী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই