তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ড পেলেন অধ্যক্ষ মাও. আব্দুর রহিম

শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ড পেলেন অধ্যক্ষ মাও. আব্দুর রহিম
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আর্থিক স্বচ্ছতা ও প্রশাসনিক দক্ষতার পুরস্কার হিসেবে শেরে বাংলা এওয়ার্ড পেলেন নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্টান তারঘাট আনছারীয়া আলিম মাদরাসার সুযোগ্য অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম। শুক্রবার ঢাকা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্টানের মাধ্যমে প্রধান অতিথি এপিলেট ডিভিশন এর বিচারপতি মো,নিজামুল হক নাসিমের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব, ডি আইজি, শিক্ষাবিদ জনপ্রতি সহ সুশীল সমাজের ব্যক্তি বগ'। তাছাড়া অনান্যের মধ্য বক্তব্য ও সমকালীন স্বরচিত ছড়া পাঠ করেন প্রভাষক মো,মাহবুবুর রহমান বাবুল। ময়মনসিংহ বিভাগ থেকে দুজন পদক লাভ করেন।

উল্লেখ্য মাওলানা আব্দুর রহিম ২০১৩ ইং অধ্যক্ষ হিসেবে তারঘাট আনছারীয়া আলিম মাদরাসা যোগদান করেন।যোগাদানের পর থেকে প্রশাসনিক দক্ষতা ও পরিচালনা নান্দাইল উপজেলা পাবলিক পরীক্ষায় সুনামের সহিত ফলাফল করে আসছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই