তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে জনসচেতনা মূলক নাটক ‘অবেলার গল্প’ প্রদর্শনী

ত্রিশালে জনসচেতনা মূলক নাটক ‘অবেলার গল্প’ প্রদর্শনী
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের প্রযোজনা ও মাষ্টার্স ১মবর্ষ শিক্ষার্থীদের পরিবেশনায় ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া উচ্চ বিদ্যালয় হলরুমে জনসচেতনা মূলক নাটক অবেলার গল্প মঞ্চস্থ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. কামাল উদ্দিন, সহকারী অধ্যাপক নীলা সাহা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্য ব্যক্তিত্ব এএমএম নুরুর রহমান, ধানীখোলা দক্ষিণপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নাটকে গ্রামাঞ্চলের শিক্ষার্থীরা কিভাবে রাস্তাঘাটে চলাফেরা ও নিজের ভেতর সচেতনতাবোধ সৃষ্টি করবে তা বুঝানোর চেষ্টা করা হয়েছে। নাটকের কুশিলবরা হলেন, শাহীন হোসাইন, নাইমুর রহমান, সায়েদ রানা, রাশেদ, সামী, কবিতা, দিপা, কৌশিক ও আলমগীর।

নাটকের পরিচালক সহকারী অধ্যাপক ড. কামাল উদ্দিন জানান, জনসচেতনা মূলক নাটক অবেলার গল্প নাটকটি মঞ্চস্থ করতে আমাদের প্রায় তিনমাস সময় লেগেছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই