তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নান্দাইলে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
ময়মনসিংহের নান্দাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা সোমবার চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল উপজেলা শিক্ষা অফিসার মো. আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল পৌরসভা মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহার, সাংবাদিক নেতা এনামুল হক বাবুল, আলম ফরাজী প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় জাহাঙ্গীরপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে রসুল দক্ষিন সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বঙ্গমাতা উপজেলা চ্যাম্পিয়ন এবং রসুলপুর উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে উদং মুধপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই