তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দিনমজুরের জমি দখল করে রেখেছে প্রভাবশালীরা

গৌরীপুরে দিনমজুর আব্দুল হালিমের জমি দখল করে রেখেছে প্রভাবশালীরা
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গুজিখাঁ গ্রামের দিনমজুর আব্দুল হালিমের (৫৫) ৪৮ শতক জমি জোরপূর্বক দখলের অভিযোগ ওঠেছে স্থানীয় আব্দুস সাত্তার (৫০) ও তার লোকজনের বিরুদ্ধে। মামলা মোকাদ্দমা করে ও মানুষের দ্বারে দ্বারে ঘুরেও প্রভাবশালী এই পরিবারের হাতে দীর্ঘদিন ধরে দখল হওয়া জমি উদ্ধার করতে পারছেন না এই অসহায় দিন মজুর।

উল্লেখিত গ্রামের মৃত রহিম বক্সের ছেলে আব্দুল হালিম জানান, গুজিখাঁ মৌজার আর.ও.আর নং-১০৯ বি.আর.এস নং-২৬০ এর ৪৭৮ নং দাগে ৪৮ শতক জমি তাদের পৈত্রিক সম্পত্তি। উক্ত জমি মৃত এলাহী বক্সের ছেলে প্রতিবেশী আব্দুস সাত্তার ও তার লোকজন জোরপূর্বক দীর্ঘদিন ধরে দখল করে রেখেছেন। হালিম একজন নিরীহ ব্যক্তি হওয়ায় ও তার পক্ষে লোকজন না থাকায় প্রভাবশালীদের হাত থেকে দখলকৃত জমি উদ্ধার করতে পারছেন না। জমি উদ্ধারের জন্য মামলা মোকাদ্দমা দায়েরসহ মানুষের দ্বারে দ্বারে ঘুরেও কোন কাজ হচ্ছে না বলে জানান তিনি।

এ ঘটনায় আব্দুস সাত্তারের ছেলে জুয়েল (২০) সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সাথে কোন মন্তব্য করতে রাজি হননি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই