তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের নবীন বরণ

তজুমদ্দিনে শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
ভোলার তজুমদ্দিনে শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের ২০১৯/২০ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। রবিবার দুপুর ১২ টায় কলেজের হলরুমে অধ্যক্ষ মোঃ মঈনুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান ফরিদ, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, কলেজের ইংরেজী প্রভাষক মোঃ রাকিব, হিসাব বিজ্ঞান প্রভাষক শরীফ আল আমিন, সমাজবিজ্ঞান প্রভাষক এম, নুরুন্নবী, শম্ভুপুর দক্ষিণ আ’লীগ সম্পাদক কামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, ভূগোল বিষয়ের প্রভাষক মোঃ রিয়াজ উদ্দিন। পরে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই