তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নিউজ ২৪ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় নিউজ ২৪ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
সংবাদ ভিত্তিক চ্যানেল নিউজ ২৪ এর ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে নওগাঁয় র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দীনের সভাপতিত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রেসক্লাব থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রেসক্লাবের সভাপতি নবীর উদ্দীন। এ সময় অন্যান্যের মধ্যে জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, সাবেক সভাপতি এমদাদুল হক সুমন, সাবেক সহ-সভাপতি সুলতানুল আলম মিলন, সাবেক সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, এনটিভির আসাদুর রহমান জয়, এটিএন বাংলার রায়হান আলম, এসএটিভি মামুনুর রশীদ, নিউজ ২৪ এর বাবুল আখতার রানা, জিটিভির আব্দুর রউফ পাভেল, চ্যানেল টোয়েন্টিফোরের হারুন অর রশীদ চৌধুরী, প্রথম আলোর ওমর ফারুক, দীপ্ত টিভির আব্দুর রউফ রিপন, অবজারভারের ওবায়দুল হক, দৈনিক সংবাদের কাজী কামাল হোসেন, মোহনা টিভির মাহমুদুন নবী বেলাল, লাল গোলাপের জিএম মিঠন, নবচেতনার মোয়াজ্জেম হোসেন, যুগান্তরের আব্বাস আলী, বাংলা বুলেটিনের বুলবুল আহমেদ, গনমানুষের আওয়াজের দুলাল হোসেনসহ প্রেসক্লাবের সকল ইলেকট্রনিক, প্রিন্ট ও সমাজের গুন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সকলেই সংবাদ ভিত্তিক নিউজ চ্যানেল নিউজ ২৪ এর সাফল্য ও উত্তরত্তোর সাফল্য কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই