তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ফল ও বৃক্ষ মেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণ

গৌরীপুরে ফল ও বৃক্ষ মেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ৩দিনব্যাপি ফল ও বৃক্ষ মেলা বৃহস্পতিবার (১ আগস্ট) সফলভাবে শেষ হয়েছে। সমাপনী দিনে বিকেল ৪টায় উপজেলা কৃষি অফিস হল রুমে আলোচনা শেষে মেলায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ইউএনও ফারহানা করিম।

উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহারের সভাপতিত্বে ও উপ সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন ইউএনও ফারহানা করিম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান, অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ডিকেআইবি গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আনিসুর রহমান, কমিউনিটি এমপাওয়ারমেন্ট পয়েন্টের ট্রেইনার রোখসানা পারভীন, প্রমিজ প্রভা ভাই বোন নার্সারীর মালিক শফিকুল ইসলাম ভূট্টো প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই