তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সকল শিক্ষা প্রতিষ্ঠানে পরিচ্ছন্নতা অভিযান

গৌরীপুরে সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে পরিচ্ছন্নতা অভিযান
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে বুধবার (৭ আগস্ট) একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে।এদিন বেলা ১১ টায় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আগাছা পরিস্কার করে এ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

এসময় ডেঙ্গু ও গুজব প্রতিরোধে শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সরকারের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মাজহারুল ইসলাম পলাশের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম,উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়,গৌরীপুর অগ্রদূত নিকেতনের প্রধান শিক্ষক ম. নুরুল ইসলাম, ডাঃ আমান উল্লাহ আমান, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই