তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইমাম-মুয়াজ্জিনের সাথে গৌরীপুর পৌর মেয়রের মতবিনিময়

ডেঙ্গু প্রতিরোধে ইমাম-মুয়াজ্জিনের সাথে গৌরীপুর পৌর মেয়রের মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ডেঙ্গু ও গুজব প্রতিরোধ এবং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় স্থানীয় ইমাম-মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় করেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। মতবিনিময় শেষে ডেঙ্গু থেকে দেশবাসীকে রক্ষার জন্য মোনাজাত করা হয়।

পৌরসভার হল রুমে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য দেন, গৌরীপুর কেন্দ্রিয় ঈদগাহ মাঠের খতিব মাওলানা রফিকুল ইসলাম, কালিপুর দৈনিক বাজার জামে মসজিদের ইমাম মাওলানা হাফেজ আব্দুল হালিম, সাব-রেজিস্ট্রি অফিস জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি জিনাত, বালুয়াপাড়া জামে মসজিদের খতিব মাওলানা শামছুল হুদা, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, এস আলী আহাম্মদ, সাইফুল ইসলাম রিপন প্রমুখ।

এ মতবিনিময় সভায় পৌরসভায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচী নির্ধারণ করা হয়েছে।মতবিনিময় শেষে ডেঙ্গু থেকে দেশবাসীকে রক্ষার জন্য দোয়া পরিচালনা করেন বড় মসজিদের ইমাম মাওলানা হাফেজ মুস্তাকীম। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই