তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল মডেল থানায় চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইল মডেল থানায় চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ শাহব আবিদ হোসেন বিপিএম (বার) এর উদ্দ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শুক্রবার নান্দাইল মডেল থানায় রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনসুর আহম্মেদ এর নেতৃত্বে চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজনে বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন পাচাঁনি সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএফএম মাহাবুবুর রহমান, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ফয়জুন্নেছা রেবা ও সাভার সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান ফকির।

উক্ত চিত্রাংকন প্রতিযোগীতায় ‘ক’ গ্রুপে ১ম স্থান অর্জন করেছে আল আজহার সঃ প্রাঃ বিদ্যালয়ের ছাত্র মোঃ জিয়াউল হক আদর (১০), ২য় স্থানেও অত্র বিদ্যালয়ের ছাত্রী নাফসিন আরা আহম্মদ অনন্যা (৭) ও পৌর আইডিয়াল কিন্ডার গার্টেনের ছাত্রী ইশরাফ নাযিহাহ্ তুয়া (৬) ৩য় স্থান অর্জন করেছে। অপরদিকে ‘খ’ গ্রুপে ১ম স্থান অর্জন করেছে কিরন স্মৃতি কিন্ডার গার্টেনের ছাত্রী নওশারা ফজলুল তুয়া (৯), ২য় স্থানে চন্ডিপাশা সঃ প্রাঃ বিদ্যালয়ের ছাত্র নিরব দাস (২০) ও কিরন স্মৃতি কিন্ডারগার্টেনের ছাত্রী মুন দত্ত ৩য় স্থান অর্জন করেছে।

চিত্রাংকন প্রতিযোগীতায় উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক ভূইয়া, সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, বাংলাদেশ সাংবাদিক সমিতির নান্দাইল উপজেলা শাখার সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী প্রমুখ সাংবাদিকবৃন্দ।

চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ শেষে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ বলেন,আসুন মাদক ও জঙ্গিবাদ নির্মূল এবং গুজবে কান না দিয়ে ১৫ই আগস্ট জাতীয় শোককে শক্তিতে পরিণত করে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই