তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দম্পতির মর্মান্তিক মৃত্যু

ঈদে ঘরে ফেরা হলোনা
রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দম্পতির মর্মান্তিক মৃত্যু  
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিক দম্পতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার ভোরে উপজেলার অভি হাইওয়ে ভিলার অদূরে গদাইপুর নামক স্থানে ঢাকা থেকে বগুড়া গামী বাস স্কাইলাইন ঐ দম্পতিকে বহনকারী রিক্সাভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই সাংবাদিক পত্নী মোর্শেদা বেগম (৪৫) নিহত হন।

গুরুতর আহত সাংবাদিক রফিকুল ইসলাম জিন্নাহকে (৫২) মুমুর্ষ অবস্থায় রায়গঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রফিকুল ইসলাম জিন্নাহ্ সিরাজগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক দুর্জয়বাংলার স্থানীয় প্রতিনিধি এবং রায়গঞ্জ পৌরএলাকার লক্ষ্মীকোলা গ্রামের মৃত আহসান সরকারের ছেলে।

পুলিশ ও  প্রত্যক্ষদর্শীরা জানায়-নিহত মোর্শেদা বেগম ঢাকার একটি প্রতিষ্ঠানে চাকুরি করতেন। তিনি ঈদের ছুটিতে স্বামী ও একমাত্র কন্যা সন্তানের সাথে ঈদ করতে বাড়িতে আসার জন্য গদাইপুর নামক স্থানে প্রত্যুষে বাস থেকে নামেন। তাকে নিতে আসা স্বামীর সাথে একটি রিক্সা-ভ্যানযোগে রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। একই গ্রামের বাসিন্দা ভ্যান চালক সাইফুল ইসলামকে (৪০) বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। বাবা মায়ের এই মর্মান্তিক মৃত্যুতে বগুড়ার শাহ সুলতান কলেজের প্রথমবর্ষ  অনার্স পড়ুয়া একমাত্র মেয়ে  হুমায়রা খাতুন (১৭) শোকে বাকরূদ্ধ হয়ে গেছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই