তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিরাপদ সড়ক চাই এর ঈদ পুনর্মিলনী

নান্দাইলে নিরাপদ সড়ক চাই এর ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নিরাপদ সড়ক চাই সংগঠনের ঈদ পুনর্মিলনী সভা বুধবার মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নিরাপদ সড়ক চাই নান্দাইল উপজেলা শাখার সভাপতি আসাদুজ্জামান খান শিবলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় উক্ত ঈদ পুনর্মিলনী সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক গোলাম মোস্তফা, মুশুলী কলেজের সমাজ কল্যাণ বিভাগের প্রভাষক শফিউদ্দিন মুকুল ও সাংবাদিক মুজিবুর রহমান ফয়সাল । ঈদ পুনর্মিলনী সভায় উক্ত সংগঠনের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি ঘোষণা সহ সংঠনের বিভিন্ন দিকনির্দেশনামূলক তথ্য প্রদান করেন মানবাধিকার সংগঠক ও সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল।

পরে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে অত্র সংগঠনের উপদেষ্ঠা মন্ডলী সহ সকল সদস্যবৃন্দ ‘‘সড়ক দূর্ঘটনা রোধে আমাদের করণীয়’’ বিষয়ক সচেতনতামূলক লিফলেট মুশুলী কলেজের সামনে হাইওয়ে সড়কে বিভিন্ন যানবাহন চালক ও সাধারন জনগণের মাঝে বিতরণ করেন। এসময় সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক ও মানবাধিকারকর্মী মো. শহীদ ভুইয়া, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মুজিবুর রহমান ফয়সাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শাহজাহান ফকির সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই