তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে পোনামাছ অবমুক্তি

ত্রিশালে পোনামাছ অবমুক্তি
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে উপজেলা প্রশাসন ও সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে মঙ্গলবার উপজেলার ২২টি প্রাতিষ্ঠানিক পুকুরে পোনামাছ অবমুক্তি করা হয়। পোনামাছ অবমুক্তির  উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।

উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্তি করার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মৎস্য বিভাগীয় উপ-পরিচালক তপন কুমার পাল,জেলা মৎস্য কর্মকর্তা আবদুর রউফ,ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মতিন সরকার,উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ,সহকারি কমিশনার(ভূমি)এরশাদ উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আঃ হামিদ,আবুল কালাম,উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই