তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিওএসপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

নান্দাইলে অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি)’র আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি) নান্দাইল উপজেলার শাখার কমিটি গঠন বিষয়ক এক আলোচনা সভা সোমবার উপজেলা সদর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

দি নিউ নেশান ও শিক্ষাবার্তা ডটকমের সাংবাদিক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে ও তানিম টিভির আঞ্চলিক প্রতিনিধি মো. শামছুজ্জামান বাবুলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক মো. মঞ্জুরুল হক মঞ্জু (মানবকন্ঠ), আবু হানিফ সরকার (ডেইলী বাংলাদেশ), শফিকুল ইসলাম শফিক (জিএসএননিউজ২৪ডটকম), মো. আবুল খায়ের হিমেল (বাংলাদেশের খবর), মো. রমজান আলী (প্রতিদিনের সংবাদ), মো. শহীদ ভূইয়া (সন্ধ্যাবাণী), মো. শাহজাহান ফকির(বর্তমান ও এসএনএন২৪ডটকম), মো. ফরিদ মিয়া (বাংলার অধিকার) প্রমুখ।

এসময় আলোচনায় সভায় অংশগ্রহন করেন আর জে মিন্টু (নান্দাইল টাইমস), জহিরুল ইসলাম জহির (আমজনতা), শিক্ষানবিস এডভোকেট ফাহমিদ আহম্মদ, শফিকুল ইসলাম শফিক সালাম ও রোকসানা আক্তার।

আলোচনা সভায় আগামী নভেম্বর/২০১৯ এর মধ্যে এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটির নিয়মনীতি ও বাংলাদেশ অনলাইন তথ্য ও প্রযুক্তি আইন মেনে চলে চলার জন্য সকলকে অবহিত করা হয়। জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে অনলাইন সাংবাদিকতা বিশেষ গুরুত্ব ভূমিকা পালন করবে বলে বাংলাদশে অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি) তা বিশ্বাস করে। পরে উপস্থিত সকলকে ন্যায়ের পথে ও দূর্নীতির বিরুদ্ধে সঠিক তথ্য বহুল সংবাদ প্রচারে এগিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই