তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের স্বজনদের আনন্দ ভ্রমন

নান্দাইলের স্বজনদের আনন্দ ভ্রমন
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সার্বিক সহযোগীতায় বৃহস্পতিবার (২২ আগস্ট) ১২০ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ মহোদয়ের গ্রামের বাড়ি হাওর অঞ্চল কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে এক আনন্দ ভ্রমনে যোগদান করেন।

দিন ব্যাপী আনন্দ ভ্রমনে সকাল ৯টায় তাড়াইল উপজেলা সদর থেকে আওয়ামীলীগ দলীয় নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, প্রভাষক, যুগান্তর স্বজন সমাবেশের সদস্যরা যোগদান করেন। বেলা ১২টায় রাষ্ট্রপতি মহোদয়ের বাড়ির ঘাটে নৌকা নোংগর ফেলার পর দিনব্যাপী ভ্রমনে যোগদানকারী সদস্যরা মিঠামইন উপজেলা সদর সহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন। বিকালে খাওয়া দাওয়ার পর রাষ্ট্রপতি মহোদয়ের বাড়ির সামনে স্বজনেরা ফটোসেশনে যোগদান করেন। বিকাল ৫টায় ভ্রমন প্রতিনিধি দল তাড়াইল উপজেলা সদরের উদ্দ্যেশ্য রওনা দিয়ে রাত ৯টায় নান্দাইল উপজেলায় এসে পৌছান।

ভ্রমনে অন্যান্যদের মাঝে গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সৈয়দ আশরাফুজ্জামান খোকন, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, যুগান্তর স্বজন উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম বাবুল যোগদান করেন।

যুগান্তর স্বজন  সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক প্রভাষক মাহবুুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত মুক্ত আলোচনা সভায় নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম আঞ্জু, প্রধান শিক্ষক মো. আনিসুর রহমান আনজু সহ প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সিদ্দিকী, সিনিয়র শিক্ষক মো. হারিস উদ্দিন ভুইয়া, শিক্ষক গোলাম মোস্তফা, সাংবাদিক আবু হানিফ সরকার, প্রভাষক মো. আমিনুল হক বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী যুগান্তর স্বজন শফিকুল ইসলাম, বক্তব্য রাখেন।

এছাড়া ভ্রমন অভিজ্ঞতা নিয়ে আলোচনায় অংশগ্রহন করেন গাংগাইল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাদেক হোসেন, যুবলীগ সভাপতি মো. শফিকুল ইসলাম রিপন, সমাজ সেবক আলী আসলাম ভূইয়া, ইমামুল হক চন্দন, আব্দুর রউফ খোকন, ফরিদ উদ্দিন মেম্বার, আফতাব উদ্দিন ইনকম মেম্বার, আবদুল জব্বার ময়না, জামাই রতন, জিয়াউল হক পারভেজ, সাংবাদিক এহতেশামুল হক শাহীন। নান্দাইল রোড এলাকার যুগান্তর স্বজন সমাবেশের সদস্য ও পাঠকেরা যোগদান করেন।

বক্তারা পর্যটকদের সুবিধার্থে মহামান্য রাষ্ট্রপতি মহোদয়ের বাড়ির পিছনে বেড়িবাধ এলাকায় স্থায়ী বসার ব্র্যাঞ্চ ব্যবস্থাকরন, টয়লেট স্থাপন ও পানি জলের জন্য গভীর নলকুপ বসানোর জন্য জোর দাবী জানান। রাষ্ট্রপতি মহোদয়ের বাড়ি ও এলাকার ব্যাক্তিবর্গ নান্দাইল থেকে আগত যুগান্তর স্বজন ও  পর্যটকদের শুভেচ্ছা জানান। উল্লেখ্য প্রতিদিন দেশের বিভিন্ন স্থান থেকে হাওর অঞ্চলে রাষ্ট্রপতি মহোদয়ের এলাকায় পর্যটকরা প্রতিদিন বেড়াতে আসেন বলে এলাকাবাসী জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই