তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জাতীয় কবির ৪৩তম প্রয়াণ দিবস পালিত

নওগাঁয় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
আলোচনা সভা, কবিতা আবৃত্তি, স্মৃতি চারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নওগাঁয় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় প্যারিমোহন লাইব্রেরী মিলনায়তনে সামাজিক সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ নওগাঁ এর আয়োজন করে। সংগঠনের সভাপতি ডি, এম আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা কবি আতাউল হক সিদ্দিকী, তৌহিদ আহমেদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, নওগাঁ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোজাফফর হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক এম, এম রাসেল সাংগঠনিক সম্পাদক বিষ্ণু কুমার দেবনাথ প্রমুখ বক্তব্য রাখেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অপরদিকে বিদ্রোহী কবি ক্জাী নজরুল ইসলামের প্রয়ান দিবস উপলক্ষে আবৃত্তি পরিষদ নওগাঁ এবং জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ নওগাঁ শাখার উদ্যোগে আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও সংগীতানুষ্ঠানের মধ্যে দিয়ে পৃথক পৃথক কর্মসূচী পালন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই