তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গলায় ফাঁস দিয়ে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ২৯ আগস্ট]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জারমিন আক্তার জুই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জানাযায়, ত্রিশাল পৌরসভার ৩নং ওয়ার্ডের  চরপাড়া  শেখ মঞ্জিল ছাত্রী মেসে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জারমিন আক্তার জুই(২৩) ভাড়া থাকত। বৃহস্প্রতিবার বিকেলে মেসের দ্বিতীয় তলায় একটি কক্ষে জানালার গ্রিলের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্নহত্যা করে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান ত্রিশাল পৌরসভার ৩নং ওয়ার্ডের  চরপাড়া  শেখ মঞ্জিল ছাত্রী মেসে মেসের দ্বিতীয় তলায় একটি কক্ষে জানালার গ্রিলের সাথে গলায় উড়না পেঁচানো লাশ দেখে মেসের সহকর্মীরা ৯৯৯ নাম্বারে  ফোন দেয়।  পরে আমরা ওই মেসে গিয়ে শিক্ষার্থীর ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পাই । লাশ  ত্রিশাল থানায় নিয়ে এসে ময়মনসিংহ মেডিকেল  কলেজ  হাসপাতালে মর্গে প্রেরন করা হয়।কি কারনে এ আত্নহত্যা ঘটেছে  তা এখনও জানাযায়নি। নিহত শিক্ষার্থী জামালপুর সদর বাগের হাট গ্রামের জুলহাস হোসেনের মেয়ে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই