তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঘর নির্মাণ করে জমি দখলের চেষ্টা

ভালুকায় ঘর নির্মাণ করে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের জমি দখলের চেষ্টা
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভালুকায় আদালতের রায় অমান্য করে টিন দিয়ে ছাপড়া ঘর নির্মাণ করে প্রতিপক্ষরা অবসরপ্রাপ্ত এক শিক্ষকের জমি দখলের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার কংশেরকুল গ্রামে। এ ব্যাপারে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কংশেরকুল গ্রামের মো: বেলায়েত হোসেন মাষ্টারের সাথে প্রতিবেশি সমর আলী গংদের জমি সংক্রান্ত বিরোধ ছিলো। এ নিয়ে আদালতে দু’টি মামলায় বেলায়েত হোসেন মাষ্টারের পক্ষে রায় প্রদান করা হয়ে। এরই জের হিসেবে বেশ কিছুদিন ধরে প্রতিপক্ষরা বেলায়েত হোসেনের জমি দখলের চেষ্টা করে আসছিলো। গতকাল বুধবার সকালে সমর আলী ঢুলী, আব্দুর রশিদ, সিরাজ উদ্দিন, সাহেদ আলী, সহিদ মিয়া, আশাদুল ও নাজমুলসহ ১০/১২ জন লোক দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে বেলায়েত হোসেন মাষ্টারের জমি থেকে বাঁশঝাড় কেটে জমি দখলের উদ্দেশ্যে ঘর নির্মাণ শুরু করে।

বেলায়েত হোসেন মাষ্টার জানান, কংশেরকুল মৌজার ৬৫৯ নম্বর দাগে ২২ শতাংশ জমি নিয়ে সমর আলী গং আমার ভাইসহ আমাদের বিরুদ্ধে আদালতে মামলা করলে আদালতে তাদের মামলাটি খারিজ করে দিয়ে আমাদের পক্ষ্যে রায় দিয়েছেন। আদালতের রায় অমান্য করে প্রতিপক্ষরা ২৫ হাজার টাকায় বিক্রি করা তার বাঁশঝাড়টি কেটে তার জমির উপরই ঘর নির্মাণের জন্য খুঁটি স্থাপন করছে। বাঁধা দিতে গেলে আমাদের খুন জখমের হুমকী দেয়া হয়।

এ ব্যাপারে সমর আলী জানান, তাদের পৈত্রিক জমিতেই তারা ঘর নির্মাণ করেছেন।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগমূলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই