তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় এমপি’র পিতার মৃত্যুবার্ষিকীতে মিলাদ

মনপুরায় এমপি’র পিতার মৃত্যুবার্ষিকীতে ছাত্রলীগ সম্পাদকের কুরআনখানী মিলাদ ও দোয়া মোনাজাত
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় ভোলা-০৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র পিতা সাবেক সাংসদ ও চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের ২৭ তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর‌যাদায় পালিত হয়েছে।

এই উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ বিভিন্ন কর্মসূচী পালন করে। পাশাপাশি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজীর উদ্যোগে উপজেলার মকবুলিয়া হাফিজিয়া মাদ্রাসায় এক কুরআনখানী, মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। উক্ত দোয়া মোনাজাত অনুষ্ঠানে মরহুমের বর্ণাঢ্য কর্মময় জীবন তুলে ধরে আলোচনা ও রুহের মাগফেতার কামনা করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তৈয়বুর রহমান ফারুক, মোঃ শিপন চৌধুরী, যুগ্ন সম্পাদক ও সাবেক যুবলীগ সভাপতি আলহাজ্ব মোশররফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর, হাজীর হাট হোসাইনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোছলেহ উদ্দিন, হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ নিজাম উদ্দিন প্রমূখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই