তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারতে পাচার হওয়া ১০ নারীকে হস্তান্তর

ভারতে পাচার হওয়া ১০ নারীকে হস্তান্তর
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ভারতে পাচার হওয়া ১০ বাংলাদেশী নারীকে বেনাপোল চেকপোস্ট দিয়ে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ । শুক্রবার সন্ধ্যা ৭টার সময় তাদেরকে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন । তাদের বাড়ি নড়াইল, যশোর, সাতক্ষীরা, বরিশাল ও পিরোজপুর জেলায়।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন হোসেন জানান, প্রায় ২ বছর আগে বাংলাদেশী ১০ নারী দালালের খপ্পরে পড়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারতে যায়। পরে পুলিশ তাদের ধরে জেল হাজতে প্রেরন করে। জেল খাটার পর শুক্রবার সন্ধ্যায় ভারতীয় ইমিগ্রেশন পুলিশ তাদেরকে হস্তান্তর করেছেন। উক্ত নারীদের কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, ফেরত আসা ১০নারীকে মানবাধিকার সংস্থা রাইটস যশোর এর যশোর প্রতিনিধির নিকট হস্তান্তর করা হবে । #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই