তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন

নওগাঁয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
নওগাঁর পাহাড়পুর জিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও শিক্ষার্থীদের মাঝে পরিচয়পত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল লতিফ বকুলের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধরন সম্পাদক, সাবেক সফল বাণিজ্যমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুল জলিলের ছেলে নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক লিপি সাহা প্রমুখ। এর আগে তিনি হালঘোষপাড়া গ্রামের রাস্তার পাঁকাকরনের কাজ ও পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত একতলা ভবনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন মরহুম আব্দুল জলিল আমার বাবা যেমন করে আপনাদের পাশে ছিলেন আমিও তার মতো আপনাদের পাশে থেকে তার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। বিগত সময়ের এমপিরা আপনাদের জন্য কি করে গেছেন তা আমি জানতে চাই না। আমি আপনাদের এলাকায় গত ১০বছরে যে উন্নয়ন হয় নাই আমি সেই উন্নয়নগুলো আগামী ৫বছরের মধ্যে করে দেখাতে চাই। আমি শুধু চাই আপনারা আমার পাশে থেকে সহযোগিতা করবেন এবং আমার বাবা আর আমার জন্য দোয়া করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই