তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তথ্যভিত্তিক অভিযান চালাচ্ছি,শুদ্ধি অভিযান না-স্বরাষ্ট্রমন্ত্রী

তথ্যভিত্তিক অভিযান চালাচ্ছি,শুদ্ধি অভিযান না-স্বরাষ্ট্রমন্ত্রী
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ক্যাসিনো পরিচালনায় যুক্ত ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে আটক করা হয়েছে এমন গুঞ্জনের মাঝে আজ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,আপনারা সময় হলেই দেখবেন। ‘সম্রাট’ হোক যে-ই হোক অপরাধ করলে তাকে আমরা আইনের আওতায় আনব।

আজ (শনিবার) হোটেল সোনারগাঁওয়ে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা তথ্যভিত্তিক অভিযান চালাচ্ছি। অপরাধ ঘটছে বা যারা অপরাধ ঘটাচ্ছে এমন খবর যখনই পাব তখনই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এটা কোনো শুদ্ধি অভিযান না। এটা সুশাসন প্রতিষ্ঠার জন্য যা করার প্রয়োজন তাই আমরা করছি।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, আওয়ামী লীগের ভেতরে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। সুনামগঞ্জ থেকে সুন্দরবন এ অভিযান চলবে। মদ, জুয়া, ক্যাসিনো বিএনপি শুরু করেছিল। এখন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগুলোর বিরুদ্ধে শুদ্ধি অভিযানে নেমেছেন।

এদিকে, রাজধানীতে ভিন্ন এক অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফও বলেছেন, দুর্নীতি ও অপকর্মের সঙ্গে যে বা যারা জড়িত থাকুক না কেন তারা কেউই পার পাবে না। ক্যাসিনোর সঙ্গে আওয়ামী বা বিএনপির যারাই জড়িত আছেন কারও রেহাই নেই।

আজ (শনিবার) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় হানিফ বলেন,শেখ হাসিনা কঠিন পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু দেশ নয়, নিজ গুণে তিনি এখন বিশ্ব নেতাদের কাতারে নতুন উচ্চতায় পৌঁছেছেন। এত উন্নয়নের পরও যাদের কারণে দল বিতর্কিত হচ্ছে তাদের কোনো ছাড় দেবে না আওয়ামী লীগ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আপনারা সরকারে থাকার সময় সব অন্যায়, অত্যাচার, দুর্নীতি করেছিলেন আপনাদের নেতা তারেক রহমান। তিনি জুয়ার আসর বানিয়ে নৈতিকতার চরম অধঃপতন করেছিলেন। কিন্তু বিএনপির সময় কখনো এই ধরনের অবৈধ কাজের জন্য কেউ কখনো শাস্তি পায়নি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই