তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে তিন বাড়ি ভষ্মিভূত

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে তিন বাড়ি ভষ্মিভূত,নগদ টাকাসহ ১৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে তিন ব্যবসায়ীর বাড়ি ভষ্মিভূত হয়ে নগদ টাকা ও মালামালসহ প্রায় ১৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এই অগ্নিকান্ড ঘটে।

অগ্নিকান্ডে ঐ গ্রামের পাইকারী তূলা ব্যবসায়ী জহুরুল ইসলাম ও তার ভাই আবু তালেব এবং আব্দুল্লাহ’র বসতবাড়ির রান্নাঘর, গাছপালা, বাড়িতে রক্ষিত মালামাল সকল আসবাবপত্রসহ সহ মোট ৪ টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। কোন প্রাণ হানির ঘটনা ঘটেনি তবে অতিদ্রুত আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ার কারণে কোন মালামাল উদ্ধার করা যায়নি। এতে নগদ টাকাসহ মোট প্রায় ১৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জহুরুল ইসলাম জানান।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জোয়ানরা ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডের কারণ জানতে চাইলে জহুরুল ইসলাম, তার অপর দুই ভাই ও তার নিকটতম প্রতিবেশীরা জানান সম্ভবত বৈদ্যুতিক শর্টশার্কিট থেকে এই অগ্নিকান্ড হয়েছে। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পল্লীবিদ্যুত সমিতির ভূঁইয়াগাতী জোনাল অফিসের স্থানীয় কর্মীরা অগ্নিদগ্ধ বৈদ্যুতিক মিটারগুলো খুলে নিয়ে গেছেন।

ভূইয়াগাতী জোনাল অফিসের ডিজিএম মোঃ আব্দুল কুদ্দুস বলেন -ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করে অগ্নিকান্ডের প্রকৃত কারণ অনুসন্ধান করা হচ্ছে। রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্থদের উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ ৯ হাজার টাকা ও দুই বান্ডিল টিন প্রদান করা হবে বলে উপজেলা চেয়ারম্যান জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই