তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা

ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
রক্ত দিন জীবন বাচান এ শ্লোগানকে সামনে রেখে  ময়মনসিংহের ত্রিশালে সঞ্জীবন সংঘঠনের আয়োজনে রোববার  সকালে উপজেলা পরিষদ গেইট সম্মুখে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা  করা হয়।বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষার উদ্বোধন করেন কেন্দ্রীয় কার্যনির্বাহি পর্ষদের সাধারন সম্পাদক নূর হোসেন হ্রদয় ।

এ সময় সঞ্জীবন সংঘঠনের জেলা কমিটির মহা ব্যবস্থাপক ( স্বাাস্থ্য সেবা) দৌলত আহমেদ শাকিল, সঞ্জীবন সংঘঠনের ত্রিশাল শাখার  সহসভাপতি ইলিয়াস আহমেদ,রোবায়েত হোসাইন প্রমূখ উপস্থিত ছিলেন।

সঞ্জীবন সংঘঠনের ত্রিশাল শাখার  সভাপতি মাহমুদুল হাসান জানান আমরা অসুস্থ্য অসহায় রোগীদের রক্ত দিয়ে সহযোগীতা করে আসছি। সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাকিল জানান  সকাল থেকে সন্ধা পর্যন্ত বিনামূল্যে প্রায় ৫শত ছেলে মেয়েদের রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই