তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

ভালুকায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে । সোমবার সকালে   ভালুকা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জাতীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু প্রধান অতিথি হিসাবে এ মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক মোজাহারুল মান্নান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু , ভালুকা বড় মসজিদের ইমাম মুফতি মেহের উদ্দিন , ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাঈন উদ্দিন , উপজেলা আওয়ামীলীগ এর  যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম , আওয়ামীরীগ নেতা হাজি আব্দুর রহমান প্রমুখ । এ মডেল মসজিদটি ১৩ কোটি ১ লক্ষ টাকা ব্যায়ে নির্মিতি হতে যাচ্ছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই