তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মনপুরায় ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট হত্যাকারীদের ফাঁসির দাবীতে মনববন্ধন ও বিক্ষোভ, আসামীদের ৫ দিনের রিমান্ড
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ভোলার মনপুরায় ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট আলাউদ্দিন মোল্লাকে হত্যার প্রতিবাদে ফুসে উঠেছে সাধারন জনতা। হাজারো মানুষের ঢল নেমেছে খুনীদের বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে উপজলো সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে বিক্ষোভ মিছিল করা হয়। পরে মিছিলটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সামনে সমবেত হয়ে খুনীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ করে।উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা নিহতের হত্যার সঙ্গে জড়িত খুনীদের ফাঁসির দাবী জানান। এবং উক্ত খুনের চক্রান্তে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এদিকে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট আলাউদ্দিন মোল্লা হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত ৬ আসামীকে কোর্টে হাজির করা হয়। আদালতে মনপুরা থানা পুলিশ আসামীদের ১০ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভে বক্তব্য রাখেন, মনপুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও হাজীর হাট ইউনিয়ন চেয়ারম্যান শাহরিয়ার দ্বীপক চৌধুরী, সাধারন সম্পাদক একেএম শাজাহান, সাংগঠনিক সম্পাদক ও দক্ষিন সাকুচিয়া চেয়ারম্যান অলিউল্লাহ কাজল, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম ফরাজী, মুক্তিযুদ্ধা কমান্ডার আবুল কাসেম মাতাব্বর,  ব্যবসায়ী ও শিক্ষকসহ বিভিন্ন শ্রণীর পেশার মানুষ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই