তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জান-মালের ক্ষতির আশংকায় থানায় জিডি

ভালুকায় জান-মালের ক্ষতির আশংকায় থানায় জিডি
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভালুকা উপজেলায় রুস্তম আলী নামের এক ব্যক্তি পরিবারের লোকজনের জান-মালের ক্ষতির আশংকায় বৃহস্পতিবার সন্ধ্যায় ভালুকা মডেল থানায় সাধারণ ডায়রী করেছেন।

রুস্তম আলীর ছেলে শাহজাহান জানায়, উপজেলার ভরাডোবা গ্রামের রুস্তম আলীর সঙ্গে একই এলাকার মোঃ মিলন মিয়া গংদের জমি নিয়ে বেশ কয়েক বছর ধরে বিরোধ চলছে।সেই জেড়ে গত শুক্রবার বিকেলে মিলন,রুবেল , ওয়েজ উদ্দিনসহ আরো কয়েক জন রুস্তম আলীর বাড়ির সামনে গিয়ে তাদের লোক জনকে অকথ্য ভাষায় গালমন্দ করে।এক পর্যায়ে রুস্তম আলীর লোকদের বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি দিয়ে চলে যায় তাঁরা। এই ভয়ে রুস্তম আলী বৃহস্পতিবার সন্ধ্যায় ভালুকা মডেল থানায় সাধারণ ডায়রী করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে মিলন জানান, তাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয়ে ভরাডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম সালিশ করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই