তারিখ : ১৩ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইঁদুর নিধন অভিযানের আলোচনা সভা

গৌরীপুরে ইঁদুর নিধন অভিযানের আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
‘আসুন সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিত ইঁদুর নিধন করি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি অফিসের উদ্যোগে সোমবার (৪ নভেম্বর) বেলা ১১টায় কৃষি অফিস হল রুমে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভারপ্রাপ্ত কৃষি অফিসার কৃষিবিদ অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওনের সভাপতিত্বে ও উপ সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ নাজনীন সুলতানা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহেদ খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার, ডিকেআইবি ময়মনসিংহ অঞ্চলের সভাপতি আব্দুল মান্নান, ডিকেআইবি গৌরীপুর শাখার সভাপতি আনিছুর রহমান প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই