তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত সফরে প্রতিবন্ধী ক্রিকেট দল

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত সফরে প্রতিবন্ধী ক্রিকেট দল
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ভারতে টি-টোয়েন্টি প্রীতি ম্যাচ খেলতে গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের ১৮ সদস্যের একটি প্রতিবন্ধী ক্রিকেট দলের সদস্যরা ভারতে গেছেন। রোববার (১০ নভেম্বর) বিকালে প্রতিনিধি দলটি বাংলাদেশ ইমিগ্রেশন ও কাস্টমসের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ভারতে প্রবেশ করেন।

জানা যায়, ভারতের আমন্ত্রণে তারা কলকাতায় যাচ্ছেন প্রীতি ম্যাচ খেলতে। কলকাতায় ১১ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে দুটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

ক্রিকেট সিরিজ খেলায় জন্য ১৫ জন খেলোয়ার সহ টিম ম্যানেজার শামিম শেখ, হেড কোচ রাজু আহাম্মদ, প্রবল খান সহকারি কোচসহ মোট ১৮ জনে একটি প্রতিবন্ধী দল খেলতে যায়। বাংলাদেশে পক্ষে গোপালগঞ্জ স্পোটিং ক্লাব ও ভারতের পক্ষে পুলিয়ায় ক্রিকেট গ্রাউন্ট ক্লাব এ দুটি ক্লাবের প্রতিবন্ধী খেলোয়াররা এ খেলায় অংশগ্রহণ করবে।

দলের অধিনায়ক গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ জানান, বাংলাদেশি খেলোয়াড়রা ভাল খেলার মাধ্যমে জয় ছিনিয়ে এনে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে বলে তিনি আশা করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই