তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ঈদে মিলাদুন্নবী পালিত

কালিয়াকৈরে ঈদে মিলাদুন্নবী পালিত
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে যথাযোগ্য মর্জাদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন করা হয়েছে।দিবশটি উপলক্ষ্যে আজ  রোববার বেলা সাড়ে ১১টা পীরজাদা  আব্দুল আলীম অভি এর নেতৃত্বে  কালিয়াকৈর সদর বাজার বনিক সমিতি  চত্বর থেকে একটি রেলী  শুরু হয় ,রেলিটি ঢাকা-টাংগাইল মহা সড়ক  ও আঞ্চিক সড়ক প্রদক্ষিন করে, কালয়াকৈর বাসস্ট্যান্ড ফলপট্ট্রি  এসে শেষ হয়।

পরে বাসস্ট্যান্ড চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাউসুল আযম বৈরাবরী সুলতানীয় দরবার শরিফের পীর আব্দুল আলীম অভি আল কাদরী আল বৈরাবরী, সৈয়দ মাসুদল কবীর, মুতালেব হোসেন ভান্ডারী, মৌ.আমিনুল ইসলাম, আবু তায়েব মৃধা, সুহেল মিয়া প্রমুখ। পরে মাওলানা  আব্দুর রহমান মিলাদ শুরু করলে মাওলানা আব্দুল হাকিম জিহাদী কেয়াম পরিচালনা করেন। পরে সিরাজুল ইসলাম পীরসাহেব সকলের মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই