তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সাধারণ যাত্রীরা ধর্মঘটে চরম ভোগান্তিতে

ভালুকার সাধারণ যাত্রীরা ধর্মঘটে চরম ভোগান্তিতে
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
পরিবহন শ্রমিকদের অঘোষিত ধর্মঘটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিবহন শূন্য হয়ে পড়েছে। দক্ষিণ ও উত্তর হতে ময়মনসিংহের ভালুকা-ঢাকা সকাল থেকে দূরপাল্লা বাস চালাচল বন্ধ রয়েছে। বুধবার (২০ নভেম্বর) সকালে ভালুকা উপজেলার বিভিন্ন স্থানে মহাসড়কে গিয়ে এমন চিত্র দেখা গেছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।

মঙ্গলবার কিছু বাস চালাচল করলেও আজ সকাল থেকে দুরপল্লার কোনো বাস চলাচল করেনি।গত সোমবার থেকে আইন কার্যকর হওয়ার পর অঘোষিত কর্মবিরতি পালন করছেন পরিবহন শ্রমিকরা।গাড়ি না থাকায় সাধারণ যাত্রীদের অভিযোগ যাও কিছু গাড়ি মেলে তাও আবার অতিরিক্ত ভাড়া দিতে হচ্ছে।

সীমিত আকারে কিছু লোকাল বাস চালাচল করে বাস গুলো ভালুকা থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত যাত্রী বহন করে। এ ক্ষেত্রে ৫০টাকার স্থলে ১০০টাকা ভাড়া দিতে হচ্ছে। বাস না থাকায় মহা সড়ক সিএনজি ও অটো রিক্সার দখলে ছিল ভালুকা বাসস্ট্যান্ড থেকে ত্রিশাল পর্যন্ত সিএনজিতে ৫০/৭০ টাকা ভাড়া আদায় করা হচ্ছে। ময়মনসিংহের যাত্রীদের ত্রিশাল পর্যন্ত গিয়ে আবার ত্রিশাল থেকে থ্রিহুইলার দিয়ে ৬০টাকা করে ভাড়া দিয়ে ময়মনসিংহে যেতে হচ্ছে। মহা সড়কে দূরপল্লার বাস ও গণ পরিবহন  না থাকায় সাধারণ যাত্রীদের অসহনিয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই