তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মুক্তিযোদ্ধা দিবস পালিত

ত্রিশালে মুক্তিযোদ্ধা দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
জাতির জনকবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আমরা জীবন বাজী রেখে বাংলাদেশের সংবিধান রক্ষার্থে কাজ করবো”এ স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় এই প্রথম ১লা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস পালিত হয়েছে।

রোববার সকাল ১১টায় দিবসটি পালনে উপজেলা পরিষদ চত্বরে নব-নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতিস্তম্বে দাড়িয়ে শপথ বাক্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোমেন।এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার,সহকারী কমিশনার(ভূমি)এরশাদ উদ্দিন,পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ূন কবীর আকন্দ, মাহমুদা খানম রুমাসহ মুক্তিযোদ্ধা নেতারা উপস্থিত ছিলেন। পরে পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহর প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা সংসদে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে মুক্তিযোদ্বা  সংসদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই