তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এএসআইসহ শ্যালক নিহত

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এএসআইসহ শ্যালক নিহত
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে এক সড়ক দুর্ঘটনায় ব্রীজের র‌্যালীং ভেঙ্গে প্রাইভেটকার চুর্ণ বিচ্ছিন্ন হয়ে বিলে পড়ে গেলে ঘটনাস্থলে  এএসআই আমিরুল ও তার  শ্যালক  জাহিদুল ইসলাম  নিহত হয়েছে।পরে তাদের লাশ ও প্রাইভেটকার   ত্রিশাল ফায়ার সার্ভিস কর্মীরা উদ্বার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে ।

ত্রিশাল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায় সোমবার রাত ৩টার দিকে ময়মনসিংহ থেকে ভালুকাগামী প্রাইভেটকার ঢাকা মেট্রো গ ১২-২১৭২ফুলবাড়ীয়া থানায় কর্মরত এএসআই আমিরুল ইসলাম (৩৪)নিজ প্রাইভেটকার চালিয়ে ভালুকা  যাওয়ার পথে  রায়মনি নামকস্থানে   ব্রীজের র‌্যালীং ভেঙ্গে প্রাইভেটকার চুর্ণ বিছিন্ন হয়ে  বিলের পানিতে পড়ে ডুবে যায়।পরে খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস কর্মীরা পানিতে আটকে থাকা   এএসআই আমিরুল ইসলামের ও তার শ্যালক জাহিদের লাশ  ও প্রাইভেটকার উদ্বার করে।

ত্রিশাল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মুনিম সারুয়ার জানান, রায়মনি নামকস্থানে ব্রীজের র‌্যালীং ভেঙ্গে বিলের পানিতে পরে আটকে গেলে ঘটনাস্থল থেকে তাদের লাশ ও প্রাইভেটকার উদ্বার করি।  এএসআই আমিরুল ঢাকা যাত্রাবাড়ীর আব্দুল কাদের সিকদারের ছেলে। শ্যালক জাহিদের বাড়ী ভালুকা পৌরসভায়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই